Breaking News
Home / অন্যান্য / প্রয়াত সাংবাদিক গোলাম সারোয়ার-শাহ আলমগীর স্মরণ সভা ৩ অক্টোবর

প্রয়াত সাংবাদিক গোলাম সারোয়ার-শাহ আলমগীর স্মরণ সভা ৩ অক্টোবর

নিজস্ব প্রতিবেদন ঃবালাদেশে যতদিন সাংবাদিকতা থাকবে ততোদিন গোলাম সারওয়ার-শাহ আলমগীর থাকবেন, যতদিন বার্তা সম্পাদকীয় প্রতিষ্ঠান থাকবে ততোদিন তাঁদের নামটি শ্রদ্ধার সঙ্গে উচ্চারিত হবে।প্রয়াত সমকাল সম্পাদক সাংবাদিকতার কিংবদন্তি গোলাম সারওয়ার ও বরেণ্য সাংবাদিক পিআইবি’র সাবেক মহাপরিচালক শাহ্ আলমগীর স্বরণে উত্তরা মিডিয়া ক্লাব উদ্যোগে আগামী ৩ অক্টোবর,বৃৃহঃবার, বিকাল সাড়ে ৩টায় রাজধানীর উত্তরা কমিউনিটি সেন্টারে এক স্বরণ সভার আয়োজন করা হয়েছে।

উত্তরা মিডিয়া  ক্লাবের উক্ত স্মরনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সাদয় সম্মতি জ্ঞাপন করেছেন  বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এড. সাহারা খাতুন (এমপি)।

উক্ত স্মরণসভায় ক্লাবের সভাপতি মো: শাহেদের সভাপতিত্বে ও উত্তরা মিডিয়া ক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম খানের সঞ্চালনায় স্মরণসভায় স্মৃতিচারণ করবেন প্রয়াত গোলাম সারওয়ারের সহকর্মী ও পিআইবি’র চেয়ারম্যান ও দৈনিক জাগরণ এর সম্পাদক আবেদ খান, ডিবিসি’র চেয়ারম্যান জনাব ইকবাল সোবহান চৌধুরী,পিআইবি’র মহাপরিচালক জনাব জাফর ওয়াজেদ, প্রবীণ সাংবাদিক আমিনুল ইসলাম বেদু, দৈনিক মানবকন্ঠের প্রকাশক মো: জাকারিয়া চৌধুরী ও জাতীয় প্রেসক্লাবের সিনিঃ সহ সভাপতি জনাব ওমর ফারুক।

About Shariful Islam Khan

Check Also

রিজেন্ট হাসপাতাল ও একজন মোঃ শাহেদ

ঢাকা ঃ মানুষের জীবনে নানা ঘটনার জম্ম দেয় সেখান থেকে কিছু ঘটনা সময়ের কালস্রোতে ভুলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *