Breaking News
Home / অন্যান্য / সাবেক তথ্যমন্ত্রী ড. শেলী, সাংবাদিক রুহুল আমিন, মুক্তিযোদ্বা খালেকুজ্জামান ও গবেষক মাহবুব নেয়াজের প্রতি দোয়া ও শোক জ্ঞাপন

সাবেক তথ্যমন্ত্রী ড. শেলী, সাংবাদিক রুহুল আমিন, মুক্তিযোদ্বা খালেকুজ্জামান ও গবেষক মাহবুব নেয়াজের প্রতি দোয়া ও শোক জ্ঞাপন

রাজধানীতে গুড গর্ভনেন্স ফোরামের উদ্যোগে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ গুড গর্ভনেন্স ফোরামের উদ্যোগে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। বুধবার বিকেলে গুড গর্ভনেন্স ফোরামের উদ্দ্যোগে রাজধানীর শাহবাগের ৪ কলেজ রোড, মানবাধিকার ভবনের কনফারেন্স রুমে গুড গর্ভনেন্স ফোরামের উদ্দ্যোগে ফোরামের স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ড. মিজানুর রহমান শেলীর রোগ মুক্তির জন্য দোয়া এবং গুড গর্ভনেন্স ফোরামের প্রতিষ্ঠাতা সদস্য প্রয়াত খালেকূজ্জামান চৌধুরী, আকম রুহুল আমিন ও মাহবুব নেওয়াজ চৌধুরীর স্বরণে এক শোক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত শোক সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাকারিয়া চৌধুরী প্রধান সম্পাদক, দৈনিক মানব কণ্ঠ, অধ্যাপক সুকমল বড়ুয়া, মাহবুব ল আলম কমল, মোঃ সারফুদ্দিন, ড. মোমেনা খাতুন, মেহজাবিন ওয়াহিদ সহ অনেকে। সভায় সভাপতিত্ব করবেন বিচারপতি শিকদার মকবুল হক, আহবায়ক, গুড গর্ভনেন্স ফোরাম। সভার সঞ্চালনার দায়িত্বে ছিলেন গুড গর্ভনেন্স ফোরামের সচিব, একেএম শরিফুল ইসলাম খান। অনুষ্ঠান শেষে সকলের জন্য দোয়া করেন আলহাজ্ব মোহাম্মদ সারফুদ্দিন ।

গুড গর্ভনেন্স ফোরাম আয়োজিত এই শোক সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লায়ন আখতারুজ্জামান, রবিন রহমান, সায়মা মরিয়ম পুতুল, আইরিন খান,মোয়াজ্জেম হোসেন মজুমদার, সোহেলি চৌধুরী লিন্ডা, ইকবাল জাফর, মাহফূজা ইসলাম, কামাল হোসেন, রাসিদুল হাসান বুলবুল,এস এম সামসুল হুদা, ডাঃ এস এম মামুন ভুঁইয়া, নাসির আহমেদ, আলী আকবর, খন্দকার রুহুল আমিন, আবু তাহের মোঃ শামসুজ্জামান, বাদল সরকার, আনোয়ার হোসেন, এম এ খালেদ খান, মজিবুর রহমান, আবদুল্লাহ আল মাসুম, ফাতেমা বিনতে আব্বাস প্রিয়াঙ্কা সহ বিভিন্ন মন্ত্রনালয়ের সচিব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, মানবাধিকার নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, লেখক এবং গুড গর্ভনেন্স ফোরামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

About Shariful Islam Khan

Check Also

সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারবিরোধী নয়, রাষ্ট্রবিরোধী কনটেন্ট মনিটরিং দরকার

অনলাইন ডেস্ক ঃ সামাজিক যোগাযোগ মাধ্যমের কনটেন্ট মনিটরিংয়ের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ সরকার৷ ডয়চে ভেলেকে দেয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *