Breaking News
Home / অন্যান্য / বিএসআরএফ নয়া কমিটি নির্বাচিত

বিএসআরএফ নয়া কমিটি নির্বাচিত

ঢাকা :

সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সভাপতি পদে জনকণ্ঠের তপন বিশ্বাস, সাধারণ সম্পাদক পদে বিডিনিউজের শামীম আহমেদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমাদের অর্থনীতির আনিসুর রহমান তপন।

রোববার বিকেলে ভোট গণনা শেষে নির্বাচিতদের নাম ঘোষণা করেন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম। এর আগে সকাল দশটায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল তিনটা পর্যন্ত।

সভাপতি পদে নির্বাচিত হওয়া জনকণ্ঠের তপন বিশ্বাস পেয়েছেন ৫৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সমকালের ফসিউদ্দিন মাহতাব পেয়েছেন ৫০ ভোট। সাধারণ সম্পাদক পদে ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বিডিনিউজের শামীম আহমেদ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাভিশনের মাহফুজুর রহমান পেয়েছেন ৫০ ভোট।

যুগ্ম সম্পাদক আনিসুর রহমান তপন

কমিটিতে সহ সভাপতি সাজেদা পারভীন (জিটিভি) ৫৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমানুর রহমান (নয়াদিগন্ত) পেয়েছেন ৫৪ ভোট, সহ সাধারণ সম্পাদক আনিসুর রহমান তপন (আমাদের অর্থনীতি) পেয়েছেন ৫৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রসূণ আশীষ পেয়েছেন ৪৫ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত ইসমাইল হোসেন (বাংলানিউজ) পেয়েছেন ৫৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দ্বীন ইসলাম (মানবজমিন) পেয়েছেন ৫২ ভোট।

অন্য পদে নির্বাচিতদের মধ্যে অর্থ সম্পাদক পদে মাসউদুল হক (ইউএনবি) পেয়েছেন ৫৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরশেদ আলম (এটিএন বাংলা) পেয়েছেন ৫৩ ভোট, দফতর সম্পাদক পদে মাসুদ রানা (জাগোনিউজ) পেয়েছেন ৫৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোশতায়েক মাশয়েক (রেডিও টুডে) পেয়েছেন ৫৫ ভোট এবং প্রচার, প্রকাশনা সম্পাদক পদে হাবিবুর রহমান (ইনকিলাব) পেয়েছেন ৫৬ ভোট নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এবিএম সিদ্দিকুর রহমান পেয়েছেন ৫৪ ভোট। আর প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন নিয়ামুল আজিজ সাদেক (এসএটিভি)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- আকতার হোসাইন (ভোরের ডাক), শফিউল্লাহ সুমন (বিটিভি), মেহদী আজাদ মাসুম (দৈনিক জাগরণ) ও মোরসালিন বাবলা (চ্যানেল আই) ৬৩ ভোট, ঝর্ণা রায় (দেশটিভি) ৫৪ ভোট, এম এ জলিল মুন্না রায়হান (দৈনিক ইত্তেফাক), এস এম আব্বাস (বাংলাট্রিবিউন) ও নাফিউল ইসলাম লিংকন (চ্যানেল টোয়েন্টিফোর)।

About Shariful Islam Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *